বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

এডভোকেট জহিরুল ইসলাম স্মারকগ্রন্থের জন্য লেখা আহবান

প্রেসবিজ্ঞপ্তি:

আগামী ১৮ মে দেশের প্রথিতযশা রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, সাবেক গভর্নর, আওয়ামীলীগ পুর্ণগঠনের সংগঠক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও স্বনামধন্য আইনজীবী কক্সবাজারের ভূমিপুত্র জহিরুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে একটি স্মারকগ্রন্থ প্রকাশিত হবে।

স্মারকগ্রন্থটিতে প্রয়াতের বর্ণাঢ্য রাজনৈতিক, সামাজিক ও পেশাগত জীবনের নানান দিককার কর্মব্যাপ্তির স্মৃতিমূলক লেখা সন্নিবেশিত করার উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষ্যে প্রয়াত রাজনীতিক জহিরুল ইসলামের রাজনৈতিক ও পেশাজীবী সহকর্মি, ব্যক্তিগত বন্ধু-স্বজন, শুভানুধ্যায়ী-শুভাকাঙখি সহ দেশ-সমাজের বিশিষ্টজনদের কাছ থেকে স্মৃতিচারণমূলক লেখা আহবান করা হয়েছে।

আপনার কাছ থেকে স্মারকগ্রন্থটির জন্য একটি মূল্যবান লেখা প্রত্যাশা করছি। এতে গ্রন্থটি সমৃদ্ধ হওয়ার পাশাপাশি আগামী প্রজন্মের কাছে প্রয়াতের কর্মময় জীবন অক্ষয়-অক্ষরে তুলে ধরা সম্ভব হবে।

প্রত্যাশা রইল, আগামী ৩০ মার্চের মধ্যে আপনার লেখাটি গ্রন্থবদ্ধ করতে সংগ্রহ করা সম্ভব হবে। নি¤েœ উল্লেখিত ই-মেইলে লেখাটি পাঠানো যাবে। ই-মেইল : হঁঢ়ধ.ধষধস@মসধরষ.পড়স,

প্রয়োজনে যোগাযোগ করুণ, নুপা আলম, স্মারক গ্রন্থ প্রকাশনা সমন্বয়ক, ফোন : ০১৭৫৩৩৭৮৬৩৩।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION